‘ঢাকা অ্যাটাক’ এ নতুন জুটি

2015_12_21_16_59_44_Yekf7YZxdVqceq8B0y15NnfLKq7POz_original-500x281ডেস্ক রিপোর্ট : ২৯ ডিসেম্বর মহরতের মাধ্যমে শুরু হচ্ছে দীপঙ্কর দীপনের পরিচালনায় নতুন চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। আরিফিন শুভ-মাহিয়া মাহি ছাড়াও ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন এবিএম সুমন ও নওশাবা।
কথা ছিলো ৪ ডিসেম্বর রাজধানীর সোনারগাঁ হোটেলে মহরতের মাধ্যমে শুরু হবে ‘ঢাকা অ্যাটাক’। কিন্তু তা পরির্বতন করে আগামী ২৯ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে বলে বাংলামেইলকে নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা দীপঙ্কর দীপন।
এদিকে ছবির প্রধান দুটি চরিত্রে জুটি বেঁধে অভিনয় করছেন আরিফিন শুভ-মাহিয়া মাহি। এদের সঙ্গে নতুন জুটি হিসেবে আর্বিভূত হচ্ছে এবিএম সুমন ও নওশাবা। ছবিতে সুমনকে একজন সৎ ও সাহসী পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। তার বিপরীতে থাকবেন নওশাবা।
অন্যদিকে মহরতের পর একদিন বিরতি দিয়ে এফডিসিতে কিছু অংশের দৃশ্যধারণের মাধ্যমে শুরু হবে ‘ঢাকা অ্যাটাক’। এরপর আগামী ৪ জানুয়ারি থেকে কোক স্টুডিওতে টানা এক সপ্তাহ ছবিটির দৃশ্যধারণের কাজ চলবে। সবশেষ ফেব্র“য়ারিতে ছবির পুরো টিম নিয়ে বান্দরবান যাবেন নির্মাতা। সেখানেই আগামী ২৬ ফেব্র“য়ারি শেষ হবে ‘ঢাকা অ্যাটাক’।
উল্লেখ্য, ‘ঢাকা অ্যাটাক’ ছবির গল্প লিখেছেন সানী সানোয়ার। চিত্রনাট্য লিখেছেন পরিচালকই দীপঙ্কর দীপন নিজেই।বাংলামেইল