প্রভাকে নিয়ে ঝামেলায় মোশাররফ করিম

2_9597-400x278বিনোদন প্রতিবেদক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের নাটক মানেই যেন বিনোদনে ভরপুর প্যাকেজ। পর্দায় এ অভিনেতার উপস্থিতিই যেন দর্শকদের হাসির খোরাক। জনপ্রিয় এ অভিনেতাকে নিয়ে এবার ‘ঝামেলা আনলিমিটেড’ নামের নতুন একটি ধারাবাহিক শুরু করতে যাচ্ছেন নির্মাতা শামিম জামান। আহসান আলমগীরের রচনায় নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করবেন সাদিয়া জাহান প্রভা। মূলত শহরের একটি বাড়ির ঘটনাবলী নিয়েই এগিয়ে যাবে ধারাবাহিকের কাহিনী।

এতে দেখা যাবে, ঢাকা শহরে রহমান সাহেবের রয়েছে নিজস্ব দুইতলা বাড়ি। ওপর তলার পুরোটাতে নিজে থাকেন। আর নিচতলা ভাড়া দেন। ভদ্রলোক নিঃসন্তান হওয়ার কারণে পরিচিতজনদের সন্তানের প্রতি তার অপরিসীম দরদ। গ্রামের বাড়ির লোকজন ঢাকায় এসে তার বাড়িতে আশ্রয় নেয়। তার কলিগদের মধ্যে কেউ বিপদে পড়লে তারাও এ বাড়িতে এসে আশ্রয় খুঁজে। এতে রহমান সাহেব খুশি হলেও তার স্ত্রী শাহানা বিষয়টিকে একেবারেই যন্ত্রণা মনে করেন। কারণ যে লোকই এ বাড়িতে এসে আশ্রয় নেয়, সে এই বাড়ি আর ছেড়ে যেতে চায় না।

এ ধরনের একটি কাহিনী নিয়েই নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ঝামেলা আনলিমিটেড। এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, গল্পের গাঁথুনি বেশ চমৎকার। আশা করছি দর্শকের ভালো লাগবে।’ প্রভা বলেন, ‘মোশাররফ ভাইয়ার সঙ্গে অভিনয় মানেই নতুন কিছু। আশা করছি দর্শকরাও নতুন কিছু দেখতে পাবেন।’ নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।